যবিপ্রবিতে গঠিত হলো এ আই এস ক্লাব

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এ আই এস বিভাগের তত্ত্বাবধানে গঠিত হয়েছে এ আই এস ক্লাব। ক্লাবটির প্রধান উদ্দেশ্য বিভাগের উন্নয়ন। ক্লাবটির প্রধান হিসেবে আছেন সহকারী অধ্যাপক ড. মোঃ কামাল হোসেন।

ক্লাবের সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ নুরুজ্জামান। সহ সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন জান্নাতুল ফেরদৌস ও মোঃ আনারুল ইসলাম। এছাড়াও অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত হন নাজমুল হক বাঁধন। প্রচার সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তামিম হাসান । কমিটির অন্যান্য সদস্য হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন ছাত্র সদস্য পদে জয় লাভ করে মুহাইমিনুল, আশিকুর রহমান, রিয়াজ, আহমেদ এবং ছাত্রী সদস্য পদে জয় লাভ করে পূজা রাণী ঘো ও লিজা খাতুন প্রমুখ।

প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মোঃ আব্দুস সালাম, নির্বাচন কমিশনার সৌরভ চন্দ্র তালুকদার, প্রভাষক আরিফা আক্তার। পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক মোঃ মেহেদী হাসান, জাহাঙ্গীর আলম।

নির্বাচনে পোলিং এজেন্ট হিসেবে দায়িত্বে নিয়োজিত ছিলেন ১ম ব্যাচের ফাতেমা খাতুন, মোঃ মোস্তফা কামাল, জাহিদ হাসান, কৃষ্ণ বকশী। সার্বিক নিরাপত্তা ও শৃঙ্খলার দায়িত্বে ছিলেন ২য় ব্যাচেরছাত্র শেখ সাকিব জাওয়াদ এবং মোঃ রাশেদ খান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর