শেরপুরে পৃথক ঘটনায় নারীসহ ২ জন নিহত

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় গত সোমবার পৃথক দূর্ঘটনায় নারীসহ দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলো- ফুরকুন বেগম (৭২) ও মজিবর রহমান বাদশা (৬০)।

জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের সদর হাসড়া গ্রামের মৃত সাদেক আলী মন্ডলের ছেলে মানসিক প্রতিবন্ধি মজিবর রহমান বাদশা শেরপুর শহরে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে গত সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুরের ঘোগা বটতলা এলাকা দিয়ে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী কোচের ধাক্কায় গুরুত্বর আহত হন। স্থানিয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান।

অপরদিকে গত শুক্রবারের ঝড়ে সুঘাট ইউনিয়নের জয়লা আলাদি গ্রামে ইসমাইল হোসেনের বাড়ির একটি গাছের মাথা ভেঙ্গে যায়। ওই গাছের ডাল গত সোমবার দুপুরে কাটার সময় সেই গাছের ডাল ছিটকে পাশে থাকা ফুরকুন বেগমের মাথার উপর পড়ে এতে সে গুরুত্বর আহত হন। পরিবারের লোকজন তাকে সাথে সাথে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পৃথক ২টি দুর্ঘটনায় শেরপুর থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর