ঐশ্বরিয়াকে জড়িয়ে কাঁদলেন কাজল

গতকাল সোমবার বলিউডের খ্যাতনামা প্রবীণ অ্যাকশন কোরিওগ্রাফার বীরু দেবগন মারা গেছেন। তিনি অভিনেতা অজয় দেবগনের বাবা ও অভিনেত্রী কাজলের শ্বশুর।

এদিকে শ্বশুরের মৃত্যুতে বেশ ভেঙে পড়েন কাজল। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়— শেষকৃত্যের জন্য যখন বীরু দেবগনের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছিল তখন আবেগতাড়িত হয়ে পড়েন দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে অভিনেত্রী। পাশেই ছিলেন অভিনেতা অভিষেক বচ্চন ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতি। এ সময় আবেগতাড়িত কাজলকে সান্ত্বনা দেন ঐশ্বরিয়া। তখন ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরেই কাঁদতে থাকেন কাজল।

বার্ধক্যজনিত সমস্যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে বীরু দেবগনকে ভর্তি করা হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অমিতাভ বচ্চন, রাজা মুরাদ, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, ববি দেওল, অনিল কাপুর, অর্জুন কাপুর, বনি কাপুর, সুনীল শেঠি, তুষার কাপুর, আয়ান মুখার্জি, সাজিদ খানসহ অনেক তারকা তাকে শেষ শ্রদ্ধা জানাতে শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

বীরু দেবগন দীর্ঘ ক্যারিয়ারে ৮০টির অধিক সিনেমায় অ্যাকশন কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন। এর মধ্যে শাহেনশাহ, খুন ভরি মাঙ সিনেমাও রয়েছে। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দুস্তান কি কসম সিনেমা পরিচালনা করেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর