সরকারি গোরস্থান সড়কে পিচের রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার ০৮ নং ওয়র্ডে কামালনগর সড়কে পিচের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে পৌরসভার ০৮ নং ওয়র্ডে সঙ্গীতা সিনেমা হলের পাশে মেইন রাস্তা থেকে কামালনগর সরকারি গোরস্থান সড়কে অতিথি হিসেবে নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌরসভার ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল আলম বাবু ও প্যানেল মেয়র ফারহা দীবা খান সাথী। সঙ্গীতা সিনেমা হলের পাশে মেইন রাস্তা থেকে কামালনগর সরকারি গোরস্থান হতে পর্যন্ত গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের আওতায় এবং অর্থায়ণে ৩০০ মিটার রাস্তা ১১ লক্ষ ৮৬ হাজার ২শ’৮১ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে।

বহু কাঙ্খিত এ সড়কটি দীর্ঘদিন পর চলাচলের উপযোগি হচ্ছে বলে পথচারীসহ এলাকাবাসীর মধ্যে উচ্ছাস লক্ষ্য করা গেছে। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার, শহর পরিকল্পনাবিদ শুভ্র চন্দন মহলী, পৌরসভার এসও সাগর দেবনাথ, মো. কামরুজ্জামান শিমুল, কামালনগর জামে মসজিদের ইমাম মো. আব্দু সোবহান, মো. আইয়ুবুর রহমান ও পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি মীর আজিজুর রহমান প্রমুখ। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর