মিরসরাইয়ে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত ৩০

ইকবাল হোসেন জীবন, মিরসরাই: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় দ্রুতগামী স্টার লাইন পরিবহনের একটি বাস উল্টে এক পথচারী নারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৩০জন ওই বাসের যাত্রী। নিহতের নাম সেতারা আক্তার (৩৫)। সে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের পদুয়া গ্রামের শাহ আলম ভূঁইয়ার স্ত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। দুর্ঘটনার পর মিনিট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম থেকে ঢাকামুখী লেইনে প্রায় ১৫ মিনিট যানজট ছিলো। পরে দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধার করলে যানজট নিরসন হয়।

মিরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের অফিসার রবিউল আজম রবিন জানান, মঙ্গলবার (২৮ মে) সাড়ে ১১টায় বড়তাকিয়া বাজারের দক্ষিন পাশে বড়তাকিয়া চক্ষু হাসপাতালের সামনে এদূর্ঘটনা ঘটে। এতে এক পথচারী মহিলা ঘটনাস্থলে নিহয় হয়। মুলত পথচারী মহিলাকে বাঁচাতে গিয়ে বাসটি উল্টে যায়। আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর