বিশ্বকাপ: ফের কপাল পুড়ল বাংলাদেশের?

দরজায় কড়া নাড়ছে ওয়ানডে বিশ্বকাপের।দলগুলো প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে মূল লড়াইয়ের জন্য। ক্রিকেটপ্রেমীরা মুখিয়ে নিজ নিজ দেশের সাফল্যের জন্য। কার্ডিফে পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ বৃষ্টির কারণে পণ্ড হলেও মঙ্গলবার (২৮ মে) ভারতের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচ।এদিকে জানা যায় আজও বৃষ্টির আশঙ্কা রয়েছে।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের মাটিতে এখন পর্যন্ত কোনো প্রস্তুতি ম্যাচ খেলা হয়নি সাকিব-তামিমদের। আজ কেবল বৃষ্টি বাগড়া না বসালেই একটি সুযোগ পাবে বাংলাদেশ।

কিন্তু এই ম্যাচেও বাংলাদেশ দলের জন্য কাল হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি। ম্যাচ পরিত্যাক্ত হওয়ার শঙ্কা না থাকলেও বৃষ্টি বাঁধায় কমিয়ে আনা হতে পারে ম্যাচের ওভার।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, আজ কার্ডিফে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ১৭ ডিগ্রি সেলসিয়াস। আর তাপমাত্রা সর্বনিম্ন ৭ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে।

এছাড়া পুরো দিনই কার্ডিফের আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। শঙ্কা রয়েছে বৃষ্টিরও। থেমে থেমে বৃষ্টি হওয়ারই সম্ভাবনা বেশী। রোদ-বৃষ্টির লুকোচুরি পুরো ম্যাচ জুড়েই চলবে ধারণা করা হচ্ছে।

এর আগে বৃষ্টির কারণে প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠেই নামা হয়নি বাংলাদেশের।

অন্যদিকে বিরাট কোহলির ভারত একটি ম্যাচ খেলেছে।কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের সামনে পাত্তাই পায় নি দলটি।

আজ কার্ডিফে তাই বাংলাদেশের বিপক্ষে জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামছে ভারত। বাংলাদেশের লক্ষ্যও একই, মূল লড়াইয়ের আগে এই ম্যাচ দিয়ে আত্মবিশ্বাস নিতে চায় মাশরাফি বাহিনী। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর