এ প্লাস’ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে আলোকিত বাংলাদেশ

আবদুল করিম, লোহাগাড়া প্রতিনিধি: সাড়া জাগানো সামাজিক সংগঠন আলোকিত বাংলাদেশ’র উদ্যোগে আজ ২৭ মে সোমবার বিকেল ৪টায় এসএসসি ও দাখিল পরীক্ষায় ‘এ প্লাস’ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। লোহাগাড়া বটতলী শহরস্থ মোস্তফা মার্কেট কার্যালয়ে আলোকিত বাংলাদেশ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ, প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী, অধ্যাপক জয় বড়ুয়া, শিক্ষিকা স্বপ্না দেবী ও কলামিষ্ট মোহাম্মদ হোসেন, সাংবাদিক কায়সার হামিদ, তুষার আহমেদ চৌধুরী কায়সার সহ প্রমুখ।

প্রধান অতিথি বলেন, তোমরাই আগামী বাংলাদেশের আলোকিত মানুষ। এভাবে আরো বেশী করে পড়ালেখা করে মেধায়-মননে নিজেদেরকে যোগ্য করে তুলতে হবে। তোমাদের বিকশিত জীবনের যে কোন প্রয়োজনে ড. নদভী এমপি এবং আমি সহযোগিতার হাত বাড়িয়ে দেবো।

উল্লেখ্য, আলোকিত বাংলাদেশ ১৫৬ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা সনদ, ক্রেস্ট প্রদান করে। অনুষ্ঠানে প্রধান অতিথি রিজিয়া রেজা চৌধুরী প্রত্যেক কৃতি শিক্ষার্থীকে নগদে লক্ষাধিক টাকা ঈদ সেলামী প্রদান করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর