গুরুতর আহত অনন্ত জলিল

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। ইরানের তেহরানের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় গত ২৭ ফেব্রুয়ারি থেকে চলছিল ‘দিন-দ্য ডে’র শুটিং। সেখানে শুটিংয়ে অংশ নেন অনন্ত জলিল। শুটিং করার সময় উটের পিঠ থেকে পড়ে গিয়ে তিনি মারাত্মক আহত হন। তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে প্রয়োজনীয় পরীক্ষার পর জানা গেছে, বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন জলিল। তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এরপর ‘দিন-দ্য ডে’ ছবির শুটিং স্থগিত রাখা হয়।

অনন্ত জলিলের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ‘দিন-দ্য ডে’ ছবির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ।

তিনি আরও জানান, আহত হওয়ার পর অনন্ত জলিল ঢাকায় ফিরে আসেন। দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। এরপর তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখন সেখানে তিনি চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে আছেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন অনন্ত জলিল। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজকও তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর