মেয়েকে নির্যাতন করায় জামাইকে শিকলবন্দী

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মেয়েকে নির্যাতনের অভিযোগে জামাইকে শিকলবন্দী করে রেখেছে শ্বশুর বাড়ির লোকজন। গত রোববার সকালে এ ঘটনা ঘটে। শিকলবন্দী জামাই সোহরাব হোসেন উপজেলার মহেশপুরের শ্যামকুড় গ্রামের বাসিন্দা।

জানা যায়, সপ্তাহখানেক আগে মোবাইলে রিচার্জ দেওয়া নিয়ে স্ত্রী নিলার সঙ্গে স্বামী সোহরাবের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রীকে চড় দেয়। এতে তার স্ত্রী পড়ে গিয়ে হাতে আঘাত পায়। এরপর সে রাগ করে বাবার বাড়ি চলে আসে।

সোহরাব বলেন, ‘আমি রোববার সন্ধ্যায় স্ত্রী-সন্তানকে ঈদের জামাকাপড় কিনে দিতে আসি। তখন আমার শ্যালক ও মামা শ্বশুর আমাকে লোহার শিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে।’

সোহরাবের স্ত্রী নিলা জানান, সাত বছর আগে সোহরাবের সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর থেকেই নানা অজুহাতে তাকে মারধর করতেন। এ পর্যন্ত পাঁচ লাখ টাকা যৌতুক দিয়েছেন। কয়েকদিন আগে মোবাইলে ১০ টাকা রিচার্জ করা নিয়েও সোহরাব তাকে মেরে হাত ভেঙে দেন।

তবে জামাইকে মারধরের বিষয়টি অস্বীকার করে সোহরাবের মামা শ্বশুর মসলেম উদ্দিন বলেন, ‘আমরা সোহরাবকে মারধর করিনি। আমার ভগ্নিপতি বিদেশে থাকেন। তাই বাড়িতে কোনো পুরুষ না থাকায় সোহরাব এখানে এসে আসবাবপত্র ভাঙচুর করে। এজন্য আমরা তাকে আটকে রেখে তার বাবা-মাকে খবর দিয়েছি। তারা এলে সোহরাবকে তাদের হাতে তুলে দিব।’

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া বলেন, এ ঘটনায় কোনো পক্ষ অভিযোগ করেনি। তবে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর