জমি লীজ করতে চান শাহিন শেখ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: লাভের আশায় গ্রামের সহজ সরল মানুষ ২০১৪ সালে তাদের ধানদিয়া কৃষ্ণনগর মৌজার জমি পাঁচবছর মেয়াদে লীজ দিয়েছিলেন। কিন্তু রেজাউল তাদের পুরা টাকা এখনও পরিশোধ করেন নি। এমনকি জমির মালিকদের সাথে তিনি খারাপ ব্যবহার করছেন। এ কারণে গ্রামবাসী তার কাছে দ্বিতীয় মেয়াদে জমি লীজ দিতে চান না।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তালা উপজেলার ধানদিয়া কাটাখালি গ্রামের শাহিন শেখ। তিনি বলেন ৩০ মে শেষ হবে রেজাউলের লীজের মেয়াদ। এর পর থেকে তিনি ওই জমিতে চিংড়ি চাষ করবেন এই শর্তে গ্রামবাসী তার নামে ১৫৫ বিঘা জমির বন্দোবস্ত দলিল করে দিয়েছেন।

শাহিন শেখ বলেন রেজাউল ৩২ কাঠা জমির মালিক আফসার আলির জমির ওপর দিয়ে ক্যানাল কেটে নিয়ে গেলেও তাকে তার তিন বিঘা জমিতে ধান চাষ করতে দেননি।

শাহিন শেখ বলেন গত ১ বৈশাখ থেকে তাকে ঘের বুঝিয়ে দেওয়ার কথা। অথচ রেজাউল তা দেন নি। উপরোক্ত তিনি শাহিন শেখকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছেন। তিনি বলেন আমি বৈধভাবে জমিতে লীজ করতে চাই। জমির মালিকদের সমর্থন রয়েছে আমার প্রতি। আমি এখন এ ব্যাপারে পুলিশ সুপারের সহযোগিতা চাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর