আ’লীগ প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী সমর্থকের সংঘর্ষে আহত ৩

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মানিকগঞ্জের সিংগাইরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শহিদুর রহমান ও আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৬ টি গাড়ি ভাংচুর, ১ টি মোটরসাইকেলে আগুনসহ ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বায়রা বাজার এলাকায় উভয় প্রার্থীর নির্বাচনী প্রচারণা কালে এ ঘটনা ঘটে। এ সময় আওয়ামীলীগ প্রার্থী সমর্থক সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান হিরু (৬৫), ইউসুফ আলী (৫৫) ও স্বতন্ত্র প্রার্থী সমর্থক আলী হায়দার (৪৫) আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের সদস্য, স্বতন্ত্র প্রার্থী মুশফিকুর রহমান খান হান্নান নেতাকর্মী নিয়ে ঐ এলাকায় নির্বাচনী প্রচারণা করছিলেন। তখন আওয়ামীলীগ প্রার্থী শহিদুর রহমান সমর্থক নেতাকর্মীরা তাদের বাধা সৃষ্টি ও নৌকার লিফলেট বিতরণ করায় তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদের মধ্যে আলী হায়দার কে প্রাথমিক চিকিৎসা ও ইউসুফ আলীকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান হিরুকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা যায়।

এঘটনায় মঙ্গলবার রাতে আহত মনিরুজ্জামান হিরুর ছেলে শওকত হোসেন বাদী হয়ে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মুশফিকুর রহমান খান হান্নান, তার সমর্থক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হকসহ ৭০ জনের বিরুদ্ধে থানায় মামলা করে। মধ্যরাতে সায়েদুরসহ তিন জনকে আটক করে সকালে আদালতে প্রেরণ করেন সিংগাইর থানা পুলিশ।

মামলার বিবাদী সূত্রে জানা যায়, মামলায় অভিযুক্ত প্রার্থী ও নেতাকর্মীরা বুধবার জামিনের আবেদন করলে মানিকগঞ্জ দায়রা জজ আদলত সকলকেই জামিনে মুক্তি দেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর