হাতীবান্ধায় গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক বিরোধী অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় আবুল কালাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ মে) ভোররাতে উপজেলার চান্নাত পাটিকাপাড়া এলাকা থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। আবুল কালাম উপজেলার উত্তর জাওরানী গ্রামের শামছুল হকের ছেলে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন খবরের ভিত্তিতে উপজেলার চান্নাত পাটিকাপাড়া এলাকায় অভিযান চালায় থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী পুলিশ উপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে আবুল কালামের দুই পায়ে গুলি লাগে। পরে পুলিশ তাকে আহত অবস্থায় গ্রেফতার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ সময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান ও কনস্টেবল জাহিদুল ইসলাম আহত হয়ে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি হয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক বলেন, মাদক ব্যবসায়ী আবুল কালামের বিরুদ্ধে থানায় ৬ টি মাদক মামলা রয়েছে। এছাড়াও এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর