কটিয়াদীতে যোবায়েরপন্থী দু’যুবকের মুক্তির দাবিতে মানববন্ধন

শাহরিয়া হৃদয়, কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে তাবলীগ জামাতের মাওলানা সাদ অনুৃসারী আবদুল রহিম রাজনকে অগ্নিদদ্ধ করার ঘটনায় গ্রেফতার যোবায়ের অনুসারী সোহেল ও মাহামুমুল হাসান সুমনের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে ইসলাম প্রিয় তাওহিদ জনতার ব্যানারে কটিয়াদী বাসস্ট্যান্ড চত্ত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে যোবায়েরপন্থী সমর্থকরা।এ সময় বক্তরা রাজনকে যারা অগ্নিদদ্ধ করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ও নিরপরাধারী সোহেল ও মাহামুমুল হাসান সুমনকে নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান ।

এতে বক্তব্য রাখেন, কটিয়াদী ইমাম ও উলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি ইসমাঈল হোসাইন, কটিয়াদী উপজেলা জামে মসজিদের খতিব মুফতি মুজিবুর রহমান কাশেমী, বনগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, কটিয়াদী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় জামে মসজিদের খতিব মুফতি জহিরুল হক, মুফতি শহিদুল হক প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর