নোয়াখালীতে “কোরআনের সুর” প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত

মোঃ ওয়ালিদ সাকিব,কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নোয়াখালী পৌরসভা কর্তৃক আয়োজিত ‘কোরআনের সুর’ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। এতে ‘ক’ এবং ‘খ’ বিভাগ থেকে মোট ছয়জন বিজয়ীর নাম ঘোষনা করা হয়।

রবিবার (২৬ মে) সকালে নোয়াখালী পৌরসভা অডিটোরিয়ামে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক এবং নোয়াখালী পৌরসভার মেয়র আলহাজ্ব শহিদ উল্যাহ খান সোহেল এর উপস্থিতিতে সেরা প্রতিযোগিদের নাম ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান বিচারক হাফেজ মাওলানা মুফতি মো: দিলাওয়ার হোসাইন কাসেমী।

‘ক’ বিভাগে ১ম হয়েছে তাজবীদুল কোরআন সোবহানিয়া মাদ্রাসার শিক্ষার্থী ইসহাক আহমেদ আসেম। ২য় হয়েছে মারকাযুন নাযাত হিফজ মাদ্রাসার শিক্ষার্থী মো: আবদুল্ল্যাহ, ৩য় হয়েছে মধুপুর নূরানী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী মো: নাজমুল হাসান নাফি। ‘খ’ বিভাগে ১ম হয়েছে মাদ্রাসাতুস সুফফাহ আল ইসলামিয়া’র শিক্ষিার্থী মো: রাকিবুল হাসান, ২য় হয়েছে একই প্রতিষ্ঠানের মো: মাহমুদুল হাসান ও ৩য় হয়েছে মারকাযুন নাযাত হিফজ মাদ্রাসার শিক্ষার্থী মো: আশিকুর রহমান।

অনুষ্ঠানের ব্যবস্থাপক ইমাম উদ্দিনের সঞ্চালনায় ও কোরআনের সুর প্রতিযোগিতার আহ্বায়ক এবং নেয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: রফিকুল বারী আলমগীরে’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর সায়েদ মোশারেফ হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আহসান হাবীব, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো: জাহিদুর রহমান (শামীম) ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: বদরুল হাসান (বাবলু) ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো; ফখরুদ্দিন মাহমুদ। নোয়াখালী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা এবং অনুষ্ঠানটির সদস্য সচিব নুরে আলম। নোয়াখালী টিভির প্রতিষ্ঠাতা এবং কোরআনের সুর অনুষ্ঠানের পরিচালক হামিদ রনি।

নোয়াখালী পৌরসভার আয়োজনে এবং নোয়াখালী টিভির সার্বিক তত্ত্বাবধানে ১৬ই মে প্রতিযোগিতার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। নোয়াখালী পৌরসভাধীন ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানের সর্বমোট ৩২০ জন প্রতিযোগিকে নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয়। প্রাথমিক বাচাই পর্ব শেষে ক এবং খ উভয় বিভাগ থেকে ২য় রাউন্ডের জন্য ৬২ জনকে নির্বাচিত করা হয়। ৬২ জন থেকে ফাইনাল রাউন্ডের জন্য উভয় বিভাগ থেকে ১৩ জন করে ২৬ জনকে নির্বাচিত করা হয়।এদের মধ্য থেকে ফাইনাল রাউন্ডে ৬জনকে সেরা নির্বাচিত করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর