চালক আওয়ালের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বাসিন্দা মাইক্রোবাস চালক ও শেরপুর জেলা হালকা মটরযান শ্রমিক ইউনিয়ন সদস্য মোঃ আব্দুল আউয়াল (৩০) কে রাজধানী ঢাকার উত্তরা দিয়াবাড়ী এলাকায় গত ২ মে রাত ১১টায় শেরপুরের বাসিন্দা ঢাকায় রেন্ট-এ-কার ব্যবসায়ী রিফাত কর্তৃক সন্ত্রাসী কায়দায় শাররীক নির্যাতন করে তার ডান পা ভেঙ্গে দেয়ার ঘটনায় গ্রেফতারের দাবি করে ২৬ মে রোববার সকাল ১১টায় শেরপুর জেলা হালকা মটরযান শ্রমিক ইউনিয়নের এক দল শ্রমিক শেরপুর জেলা শহরে নিউমার্কেট মোড়ে মানবন্ধন করেছে।

শেরপুর জেলা হালকা মটরযান শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা ৪৬৭২ এর শেরপুর জেলা শাখার সভাপতি মোঃ শামীম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আল মামুনর নেতৃত্বে চালক ও শ্রমিকগণ শেরপুর শহরের নিউমার্কেট মোড়ে মানববন্ধন করেছে। মানববন্ধন কর্মসূচীতে তারা পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার মাইক্রোবাস চালক মোঃ আব্দুল আওয়ালের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় সন্ত্রাসী রিফাতকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দাবী করে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে সাবেক সভাপতি চঞ্চল, সাবেক সাধারণ সম্পাদক আঃ হামিদ, জহির উদ্দিন, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, জেলা শহরের গৃদ্দানারায়ণপুর এলাকার বাসিন্দা আঃ রশিদ এর ছেলে রিফাত কর্তৃক গত ২ মে ঢাকা দিয়াবাড়ী ফায়ার সার্ভিসের সম্মুখে মাইক্রোবাস চালক মোঃ আঃ আউয়ালকে বেধরক মারপিট করে তার ডান পা ভেঙ্গে দেন। বর্তমানে ওই মাইক্রোবাস চালক আঃ আউয়াল ঢাকার পুঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর