যশোর শার্শা উপজেলা যুবলীগের ইফতার-মাহফিল

মোঃলোকমান হোসেন, যশোর প্রতিনিধি: রাজনৈতিক নেতাকর্মীদের সম্মানে শার্শা উপজেলা যুবলীগের ইফতার ও দোয়া মাহফিলে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন,যে চেতনা নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে সেই মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে যেন আমরা আরো উন্নত সমৃদ্ধ করে গড়ে তুলতে পারি এবং ২০২১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ এবং ২০৪১ সাল নাগাদ উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে পারি সে লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। দেশের সার্বিক ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকারের আমলে দেশে যেভাবে উন্নয়ন হচ্ছে, তাতে আগামী ২০৪১ সালের আগেই আমরা ধনী দেশে পরিণত হবো। ২০ রমজান রবিবার বিকেলে শার্শা উপজেলা যুবলীগের আয়োজনে নাভারন বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংগঠনের সভাপতি অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

বিপুল সংখ্যক নেতাকর্মীদের অংশগ্রহণে উপজেলা যুবলীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেনের সঞ্চালনায় বিশেষ বক্তার বক্তব্য রাখেন যশোর পৌর চেয়ারম্যান জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু,বিশেষ অথিতির বক্তব্য রাখেন যুবলীগ নেতা আজহার উদ্দিন স্বপন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর