লক্ষ্মীপুরে চাঁদার দাবীতে প্রাণনাশের হুমকির অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে দাবীকৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতিতে প্রাননাশের হুমকি দেয়ার অভিযোগ এনে আফতাব উদ্দিন বিপ্লবের বিরুদ্ধে থানায় এজহার দায়ের করেছে শ্রমিকলীগ নেতা মামুুুনুর রশিদ।

রোববার দুপুরে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টেে সাংবাদিকদের নিকট এজহারপত্রের কপি দিয়ে এই অভিযোগ করেন মামুন। এজহারে আফতাব উদ্দিন বিপ্লবকে ১ নাম্বার করে ৮ জনকে আসামী করা হয়। এজহারে বলা হয়, গত ২২ মে বিপ্লবের নির্দেশে বৃহস্পতিবার মামুনের বাড়ীতে গিয়ে অভিযুক্ত কিছু আসামী ঈদের খরচ বাবত দশ লক্ষ টাকা দাবী করে।

ওই টাকা দিতে অস্বীকৃত জানালে প্রাণনাশের হুমকি দেয় বলে উল্লেখ রয়েছে এজহারে। এজহারে আরো বলা হয় পরের দিন বৃহস্পতিবার রাস্তায় দিয়ে যাওয়ার সময় প্রথম আসামীসহ এজহারভুক্ত আসামীরা টানা হেঁচড়া করে। এ সময় আসামীরা পিস্তল ঠেকিয়ে দশ লাখ টাকা দাবী করে। এতে দিতে অস্বীকৃতি জানালে এলোপাতাড়ি মারধরের অভিযোগ করে মামুন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আফতাব উদ্দিন বিপ্লব বলেন, ঠিকাদার আব্দুল মান্নান ও মামুনের মধ্যে ইট কেনা নিয়ে সমস্যা দেখা দেয়। দুজনের সম্মতিতে একটি শালিশ বৈঠকের সিদ্ধান্তের আলোকে উভয়ের উপস্থিতিতে সমাধানের চেষ্টা করি, কিন্তু মামুন উত্তেজিত ও ক্ষিপ্ত হয়ে মান্নানকে টানাহেঁচড়া করে চলে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে বলে জানান বিপ্লব।

তবে তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তিনি বলেন উপজেলা নির্বাচনকে ঘিরে আমাদের পরিবারকে হেয় করতে এবং আমাদের সুনাম ক্ষুন্ন করতে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ বিপ্লবের।এদিকে থানায় পরস্পরের বিরুদ্ধে দুটো এজহার তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে বলে জানান সদর থানা অফিসার ইনচার্জ মোঃ লোকমান হোসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর