কলাপাড়া উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সাক্ষাত

আহম্মেদ পাশা তানভীর, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় প্রথম কার্যদিবসে সংবাদকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত কালে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসান বলেন ,অনেক চড়াই-উতরাই পেরিয়ে আমি আজ এখানে বসতে সক্ষম হয়েছে।

উপজেলাবাসী আমাকে তাদের সেবা করার জন্য এই জায়গায় বসিয়েছেন। আমি সর্বদা তাদের সে বিশ্বাসকে ধরে রাখার সর্বাত্তক চেষ্টা করবো। আমি কলাপাড়া পৌর মেয়র থাকা অবস্থায় সমস্ত সেক্টরে উন্নয়নের ছোয়া রাখার চেষ্টা করেছি। জনগন আমার কাজে খুশি হয়ে আমাকে উপজেলা চেয়ারম্যান পদে আসীন করেছেন। সংবাদকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সবসময় তথ্যবহুল, বস্তু নিষ্ট সংবাদ পরিবেশন করবেন। আমার বিষয়ে কোন ধরনের তথ্য পেলে আমার সাথে যোগাযোগ করবেন। আমার দরজা সর্বদা আপনাদের জন্য খোলা থাকবে। দয়াকরে কোন মিথ্যা তথ্য দিয়ে জনগনকে বিভ্রান্তিতে ফেলবেন না।

রবিবার সকাল ১০ টায় তিনি উপজেলা অফিসে তার প্রথম দিনের কার্য পরিচালনা শুরু করেন। কলাপাড়া রির্পোর্টাস ক্লাবের সদস্যবৃন্দ চেয়ারম্যানের প্রথম কার্যদিবসে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা পারভীন সীমা, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. সুলতান মাহমুদ, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজবাহ উদ্দিন মান্নু, কলাপাড়া রির্পোর্টাস ক্লাবের সভাপতি এস.কে রঞ্জন, সাধারন সম্পাদক মো. নাহিদুল হক, দপ্তর সম্পাদক মো. ওমর ফারুক, ক্লাবের অন্যতম সদস্য গৌতম চন্দ্র হালদার, সাংবাদিক এইচ.এম হারুন-অর-রশীদ মুক্তা ও আওয়ামী যুবলীগের নেতা শেখ মো. যুবরাজসহ অনেকে উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর