ড. মাহফুজুর রহমানের গান গাওয়া নিয়ে কিশোরগঞ্জের যুবকের চিঠি

শাহরিয়া হৃদয়, কিশোরগঞ্জ: এবারের ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। এ রকম পরিস্থিতিতে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এর কাছে খোলা চিঠি লিখেছেন বাজিতপুরের বোরহান উদ্দিন পরান নামে এক যুবক। তিনি লিখেছেন,
জনাব,
ড. মাহফুজুর রহমান
চেয়ারম্যান,
এটিএন বাংলা ও এটিএন নিউজ,
আপনার প্রতি শ্রদ্ধা ও সালাম জানাই। গত কিছুদিন ধরে ফেসবুকে আপনাকে নিয়ে অসংখ্য আইডিতে বিদ্রুপ করে পোস্ট করতে দেখে আমার খুব খারাপ লেগেছে। সাথে প্রশ্ন জাগলো, আসলে কি আপনার গানগুলো খারাপ? আমি ইউটিউব থেকে কিছু গান শুনলাম। গানগুলো শুনে সত্যিই আমার কাছে ভালো লেগেছে। আমি আপনার গান শুনে যতটুকু বুঝতে পারলাম, আপনি গান করেন, মনে শান্তির জন্য। আপনার গানে পার্থক্য এতটুকু, আপনি গান করেন ভালো লাগা থেকে আর ভালবাসা থেকে। আর শিল্পীরা গান করেন নিজের প্রয়োজনে পেশার কারণে। আপনার গানে কোন ভনিতা বা অতি অভিনয় নেই, আছে শুধু নিজের হৃদয়ের প্রেম আর ভালোবাসা এবং আকুলতার দরদী সুরের টান। অথচ আপনাকে নিয়ে অতি হাসি ঠাট্টা বা বাজে কথা বলা হচ্ছে। আপনি মাহফুজুর রহমান এদেশের একজন কৃতি সন্তান, সরল মনের মানুষ। আপনি দেশের একজন জ্ঞানী মানুষ। আমি আপনার লেখা একটা বই পড়েছিলাম, খুব ভালো লেগেছে। বইটির নাম মুক্তিযুদ্ধের ইতিহাস। আপনার মত মানুষের তুলনা হয় না। আপনার মত মানুষ হতে হলে আমাদের অনেক বার জন্ম নিতে হবে। এদেশের মিডিয়া ও শিল্প সংস্কৃতিতে আপনার অবদান অপরিসীম। এদেশে আপনার মত গুণী মানুষের আরো প্রয়োজন আছে। আমি আপনার মত হতে পারবো না, তবে আপনার মত হওয়ার স্বপ্ন দেখি। আপনি আমার আদর্শ। সামনে রোজা ঈদের অনুষ্ঠানে জন্য শুভকামনা রইলো। আরো সুন্দর হোক আপনার জীবন, ঈদের সময়টা হোক রঙিন।
এই প্রত্যাশায়-
শেখ বোরহান উদ্দিন পরান,
সুলতানপুর, বাজিতপুর
কিশোরগঞ্জ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর