মুরাদনগরে অগ্নিকান্ডে দুই ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত,

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন চাপিতলা বাজারে অগ্নিকান্ডে ২টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এতে দোকানের মালামাল ও নগদ অর্থসহ প্রায় ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের চাপিতলা ব্রীজ সংলগ্ন বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, শনিবার মধ্যরাতে উপজেলার চাপিতলা বাজার সড়কের দক্ষিন পাশের হযরত শাহ জালাল হোটেলের রান্না করার চুলা থেকে আগুনের সুত্রপাত হয় এবং মুর্হূতের মধ্যে পাশ্ববর্তী দোকান শিহাব ট্রেডার্সে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের ঘটনায় স্থানীয়রা ৯৯৯ এ ফোন করলে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে শিহাব ট্রেডার্সের ও শাহজালাল হোটেল সম্পূর্ণ ভাবে পুড়ে যায়।

এ ব্যাপারে মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিল্লাল হোসেন বলেন জাতীয় জরুরী সেবা ‘৯৯৯’ থেকে ফোন পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে পৌছে ৪০মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। হোটেলের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর