কিশোরগঞ্জে বাস চাপায় সিএনজি যাত্রী নিহত

শাহরিয়া হৃদয়,কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে বাস চাপায় নাসিমা আক্তার (২৭) নামে এক সিএনজি চালিত অটোরিকশার যাত্রী নিহত এবং শিশুসহ অন্তত তিনজন গুরুতর আহত হয়েছে।

শনিবার রাত সাড়ে আটটার দিকে কিশোরগঞ্জ- ভৈরব মহাসড়কের সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় সিএনজি যাত্রী নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বৈরাটি গ্রামের জনৈক আবদুল হাইয়ের স্ত্রী নাসিমা আক্তার ঘটনাস্থলেই মারা যায়। এ ছাড়া তার নয় বছর বয়সী মেয়ে সুবর্ণা আক্তার, অজ্ঞাত পরিচয়ের এক যুবক (২৭) এবং অজ্ঞাত পরিচয়ের সিএনজি অটোরিকশা চালক গুরুতর আহত হয়। আহতদেরকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ,ফায়ার সার্ভিস ও অন্যান্য একাধিক সূত্রে জানা গেছে,(কিশোরগঞ্জ-থ- ১১-৩১৩৫)নম্বরের সিএনজি চালিত অটোরিকশাটি তিনজন যাত্রী নিয়ে ভৈরব থেকে কেন্দুয়া উপজেলার বৈরাটি গ্রামের দিকে যাওয়ার সময় সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় পিছনদিক থেকে আসা এক দ্রুতগামী যাত্রীবাহী বাস চাপা দিয়ে পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর