মাদ্রাসার সাবেক ক্যাশিয়ারকে কুপিয়ে জখম

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে ধামরাইয়ে জমি দখলে বাঁধা দেয়ায় আব্দুল আলীম (৫৮) নামের একজন মাদ্রাসার (সাবেক) ক্যাশিয়ারকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্বক জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। শনিবার (২৫ মে) বিকালে উপজেলার সোমভাগ ইউনিয়নের কুলিন্দা এমদাদুল উলুম মাদ্রাসায় ঘটনাটি ঘটে বলে জানা যায়। এসময় বাঁধা দিতে গিয়ে আরো ২জনকে পিটিয়ে আহত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের কুলিন্দা এমদাদুল উলুম মাদ্রাসার দানকৃত প্রায় ৫০ শতাংশ জমি ভোগদখল করে আসছিলো মাদ্রাসা কর্তৃপক্ষ। এরমধ্যে একই এলাকার মৃত বাগু মিয়ার ছেলে বেলায়েত হোসেন ও দেলোয়ার হোসেন নিজেদের জমি দাবী করে ওই জমিতে গাছের চারা রোপন করে। পরে মাদ্রাসার লোকজন চারা উঠিয়ে ফেললে আবার গাছের চারা রোপন করতে আসে মাদ্রাসা কর্তৃপক্ষ।

এসময় সৃষ্ট সংঘর্ষে মাদ্রাসার সাবেক ক্যাশিয়ার ভুরবাড়িয়া গ্রামের আব্দুল আলীম (৫৮) কে বেলায়েত হোসেন ও দেলোয়ার হোসেন ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। তাকে রক্ষা করতে গেলে ওয়াজেদ ও ইউসুফ এই দুজনকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আব্দুল আলীমকে ধামরাই ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ধামরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনদের থেকে জানা গেছে।
ধামরাই থানার কর্তব্যরত অফিসারের নিকট জানতে চাইলে বিষয়টি নিয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয় নাই বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর