আদালতে বসে স্ত্রীর সঙ্গে যা করলেন স্বামী!

বিবাহ বিচ্ছেদের মামলার শুনানির জন্য আদালতে এসেছিলেন এক দম্পতি। শুনানি চলাকালে আদালতে বিচারকের সামনেই স্ত্রীর ওপর ছুরি হাতে ঝাঁপিয়ে পড়েন স্বামী। রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভারতের মাদ্রাজ হাইকোর্ট চত্বরে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সংবাদ মাধ্যমের খবর, কাঞ্চিপুরম জেলার শ্রীপেরুম্বুদুরের বাসিন্দা ভারালক্ষ্মী এবং সারাভাননের মধ্যে ২০০৯ সাল থেকে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। এদিন দুপুরে মাদ্রাজ হাইকোর্ট চত্বরে অবস্থিত পারিবারিক আদালতে মামলার শুনানি চলাকালীন সাত্রী ভারালক্ষ্মীর ওপর ছুরি হাতে ঝাঁপিয়ে পড়ে পেশায় বাসচালক সারাভানন। মেঝেতে পড়ে যান আক্রান্ত নারী। এর পরে ছুরি দিতে স্ত্রীকে কোপাতে শুরু করে অভিযুক্ত ব্যক্তি। বিচারকের উপস্থিতিতেই এই ঘটনা ঘটে।

দ্রুত পুলিশ ডাকেন বিচারক। রক্তাক্ত অবস্থায় ভারালক্ষ্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তার আঘাত তত গুরুতর ন।

এদিকে, কড়া নিরাপত্তার ঘেরাটোপে থাকা মাদ্রাজ হাইকোর্ট চত্বরে একজন ব্যক্তি কীভাবে ছুরি নিয়ে ঢুকল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্র: এই সময়

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর