নরসিংদীর রায়পুরায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু “

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় হ্যাপি বেগম (২৮) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধু উপজেলার নিলক্ষা ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী ও দুই সন্তানের জননী। শনিবার (২৫ মে) সকালে নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে এক শিশু সন্তানকে সঙ্গে নিয়ে যথারীতি নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন গৃহবধু হ্যাপি বেগম। সকালে তার শিশু সন্তান ঘুম থেকে জেগে উঠে ঘরের দরজা খোলা দেখতে পায়। এসময় ডাকাডাকি করলেও মা হ্যাপি ঘুম থেকে না জাগায় পার্শ্ববর্তী লোকজনকে ডেকে আনে সে। পরে স্থানীয়রা ঘরের জিনিসপত্র তছনছ ও রহস্যজনক মৃত্যু বুঝতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, দরজা খোলা অবস্থায় ঘরে প্রবেশ করায় ধারণা করা যায় এ হত্যার ঘটনায় জড়িতরা ওই গৃহবধুর পূর্ব পরিচিত। তবে ঘর থেকে কোন মালামাল খোয়া যায়নি এবং শরীরে কোন আঘাতের চি‎হ্নও পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খুব দ্রুত এ মরদেহ উদ্ধারের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করার চেষ্টা শুরু করেছে পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর