রূপগঞ্জে স্বামীকে মারধর করে স্ত্রীকে অপহরন

জাহাঙ্গীর মাহমুদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীকে মারধর করে ঘরে আটকে রেখে স্ত্রীকে অপহরন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। অপরূত নাহিদা আক্তার সানজিদার মা আছমা বেগম জানান, পেরাব এলাকার বশিরের ছেলে আফসার আছমা বেগমের মে নাদিয়া আক্তার সানজিদা (১৮) কে রাস্তাঘাটে ও বাড়ির সামনে আসিয়া বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল।

নাহিদা আক্তার কু-প্রস্তাবে রাজী না হইলে অপহরন করিবে বলিয়া হুমকি প্রদান করিতে থাকে। এরই প্রেক্ষিতে শনিবার সকালে আফসারের নেতৃত্বে কান্দাপাড়া ও পেরাবো এলাকার হাবিব, রুমান, ফয়সাল, কাউসারসহ অজ্ঞাত ৪/৫ জন আছমা বেগমের বাড়ীতে অনঃাধকার প্রবেশ করে মেয়ের জামাই মানিক মিয়াকে মারধর করে ঘরে আটকে রেখে মেয়ে নাহিদা আক্তার সানজিদাকে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাত হাইএস গাড়ীযোগে উঠিয়ে নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি অপহৃত মেয়েকে উদ্ধার ও অপহরনকারীদের আটকের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর