শেরপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে এলজিএসপি প্রকল্পের মালামাল বিতরণ

বগুড়া শেরপুরের খানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি-৩ প্রকল্পের বরাদ্দ থেকে ২০ মার্চ বুধবার বেলা ১১ টায় অত্র পরিষদ কার্যালয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে আসবাবপত্র ও কুচকাওয়াজ সামগ্রী (ব্যান্ড) বিতরণ করা হয়।

খানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জুর সভাপতিত্বে উপজেলা নির্বাহি অফিসার মো. লিয়াকত আলী সেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাতিয়ানী, ভাটরা, শুবলী ও দহ খানপুর কমিউনিটি ক্লিনিকে ৪০ টি প্লাষ্টিক চেয়ার, শালফা এস আর চৌধুরী দাখিল মাদ্রাসা, শালফা বিএম স্কুল এ্যান্ড কলেজ, দোলং খাগা দাখিল মাদ্রাসা, শৈল্লাপাড়া দাখিল মাদ্রাসা, ভীমজানি উচ্চ বিদ্যালয়, ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়, খানপুর উচ্চ বিদ্যালয়, বোয়ালকান্দি বেগম সোনাভান নেদু প্রা. উচ্চ বিদ্যালয়ে ১ সেট করে কুচকাওয়াজ সামগ্রী (ব্যান্ড) এবং খানপুর কয়েরখালি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ টি সিলিং ফ্যান বিতরণ করেন।
এ সময় খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ, ইউপি সচিব ওছিমুদ্দিন, ইউপি সদস্য নুরুল ইসলাম, ফুলেরা খাতুন ও প্রতিষ্ঠানগুলোর প্রধানরা উপস্থিত ছিলেন।

ছবি-ক্যাপশনঃ ছাতিয়ানী কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারের হাতে ১০ টি চেয়ার তুলে দিচ্ছেন প্রধান অতিথি উপজেলা নির্বাহি অফিসার লিয়াকত আলী সেখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর