পটুয়াখালীতে এক অন্তঃসত্ত্বা গৃহবধুর রহস্যজনক মৃত্যু

মোঃ মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পারিবারিক কলহের জেরে পটুয়াখালীর কলাপাড়ায় দোলা রানী (২২) নামের ৭ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া উপজেলার চিংগুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতের বাবা, মা ও পুলিশ ঘটনা স্থলে গিয়ে বিছানায় শোয়ানো অবস্থায় লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর থেকে নিহতের স্বামী বা তার পরিবারের কারো খোঁজ পাওয়া যায়নি এমন অভিযোগ নিহতের স্বজনদের। এদিকে আদালতে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের স্বজনরা।

নিহতের ভাই অপু কর্মকার ও মা কল্পনা রানী জানান, নিহতের স্বামী ও শাশুরী সর্বদাই যৌতুকের দাবীতে তাকে নির্যাতন করতো। এ ঘটনায় একাধিক বার সালিশ বিচারের মাধ্যমে মিমাংসা করা হলেও মাদকাসক্ত স্বামী সম্্রাট ও তার মা সাধনা কর্মকার নিহত দোলাকে উপর্যুপরী নির্যাতন করে গত ২৪ মে সন্ধ্যায় তাকে শ্বাস রোধ করে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর চাউর করে তারা। নিহতের স্বজনরা আরো জানায় নিহত দেলা ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিল, যতবড় কষ্টই হোক মা তার গর্ভের সন্তানের জন্য বেঁচে থকতে চায়, তাদের বিয়ের বয়স দুই বছর এতদিন নির্যাতন সহ্য করার পরে এ সময়ে কেন সে আত্মহত্যা করবে ? এ ব্যাপারে সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের দাবী জানান তারা।

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছেনা। রিপোর্টে হত্যাকান্ড প্রমানিত হলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর