আইসিটি বিষয়ে ই-গভনেন্সে সিঙ্গাপুর যাচ্ছেন এমপি রবি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: উন্নয়নশীল ডিজিটাল সরকারের আইসিটি বিষয়ে ই-গভনেন্স পরিসংখ্যান সেমিনারে অংশ নিতে সরকারি সফরে সিঙ্গাপুর যাচ্ছেন বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় ও পার্বত্য চট্ট্গ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরার কৃতি সন্তান বারবার নির্বাচিত সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। তিনি রবিবার (২৬ মে) দুপুর ১টা ৩৫ মিনিটের সময় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ এয়ার লাইন্স যোগে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। জাতীয় সংসদের ৮ জন সংসদ সদস্য ও ৮ জন সংসদীয় কর্মকর্তাবৃন্দ মোট ১৬ সদস্যের একটি বাংলাদেশ প্রতিনিধি দল এই সেমিনারের অংশ নেবেন।

ঁজননেত্রী শেখ হাসিনা সরকারের ২০২১ ভিশন বাস্তবায়ন এবং ২০৪১ এর মধ্যে উন্নত এবং সমৃদ্ধশীল দেশ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আইসিটি বিষয়ে এই ই-গভনেন্স পরিসংখ্যান সেমিনার অগ্রণী ভূমিকা রাখবে। বাংলাদেশ প্রতিনিধি দল আগামী ৩১ মে সিঙ্গাপুরের সেমিনার শেষে দেশে ফিরবেন। এমপি রবি সেমিনার সফল করার লক্ষ্যে সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকাসহ জেলা এবং দেশবাসীর কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর