পাবনায় মাদক ব্যবসায়ীসহ দুই যুবকের মরদেহ উদ্ধার

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার ঈশ্বরদীতে মাদব ব্যবসায়ী আলতাব হোসেন (৪২) ও সাকিব হোসেন (২২) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

অাজ শনিবার (২৫ মে ২০১৯) সকালে উপজেলার গোকুলনগর ও চকনারিচা বাঘবাড়িয়া থেকে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের সূত্রে জানা যায়, ঈশ্বরদীর গোকুলনগর গ্রামের ডাব্লিউ নামের এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির ভেতর থেকে আলতাব হোসেনের (৪২) লাশ উদ্ধার করে পুলিশ। তিনি শহরের স্কুলপাড়া চারাবটতলা এলাকার আবেদ আলীর ছেলে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

অপরদিকে ঈশ্বরদীর চকনারিচা বাগবাড়িয়া গ্রামের শামসুলের বাড়ির পেছন থেকে সাকিবের (২২) লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। সে কীভাবে খুন হয়েছে তা এখনো জানা যায়নি।

ঈশ্বরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আলতাব হোসেন মাদক ব্যবসায়ী ছিলেন। অভ্যন্তরীণ কোনো ঘটনায় তিনি খুন হতে পারেন। অপর নিহত সাকিব নানার বাড়িতে এসেছিলেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর