আশাশুনিতে তিন পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের পলাতক ৩ আসামিকে আটক করেছে। শনিবার দিবাগত রাত ১২.১৫ মিনিটে আসামিদের নিজ বাড়ি ও বাজার এলাকা থেকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার শ্রীধরপুর গ্রামের অফেল ঢালীর ছেলে রুবেল ঢালী, খলিশানি গ্রামের মৃত আনিছ গাইনের ছেলে মোঃ আজগর গাইন ও সামজেদ আলী গোলদারের ছেলে নজরুল ইমলাম।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার এসআই (নিঃ) মোহাম্মদ মামুনুর রহমান, এএসআই (নিঃ) মোল্যা সোহেল ও এএসআই (নিঃ) আলমগীর হোসনেসহ সঙ্গীয় পূলিশ ফোর্স নিয়ে এলাকা আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে রুবেল ঢালীকে উপজেলার শ্রীধরপুর বাজার হইতে গ্রেফতার করা হয়। এছাড়াও জিআর-২৫৩/১৫ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ আজগর গাইনকে খলিশানী বাজার হতে এবং অপর আসামি জিআর-১৮৬/১৮ ওয়ারেন্টের পলাতক আসামি মোঃ নজরুল ইমলামকে তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে পুলিশ। আসামীদেরকে শনিবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর