কুড়িগ্রামে ‘ইচ্ছার’উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার খলিলগঞ্জ বাজারস্থ অভিনন্দন কনভেনশন সেন্টারে স্বেচ্ছাসেবী সংগঠন স্বেচ্ছার আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করেন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মেহেদুল করিম (পিপিএম পুলিশ সুপার) তিনি তার বক্তব্যে বলেন ইচ্ছা সংগঠন এর সকল কার্যক্রম এর সাথে সকল প্রকার সহযোগীতা করবেন এবং পাশাপাশি তার বক্তব্যের মাধ্যমে সংগঠনের সদস্যদের অনুপ্রানীত করেন।

সভায় সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (শিমুল) এর সভাপতিত্বে পুলিশ সুপার মহাদয়কে কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূল ও মটর সাইকেল আরোহীদের শতভাগ হেলমেট নিশ্চিত করায় ইচ্ছা সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়। সভাপতি তার বক্তব্যে বলেন কুড়িগ্রাম জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে আমাদের সংগঠন সর্বদা কাজ করে যাবে ও দারিদ্র মুক্ত সমাজ গড়ার অঙ্গীকার করেন।

উক্ত সভায় বক্তব্য রাখেন ‘ইচ্চা’ সংগঠনের সহ সভাপতি মোঃ সোহানুর রহমান সোহান বলেন ত্যাগ মানব সেবাই আমাদের প্রধান লক্ষ। কুড়িগ্রাম জেলার ৭১.১% দারিদ্রতার তকমা ঘুচাতে ইচ্ছা সংগঠন নিরলস ভাবে কাজ করে যাবে। নারী নির্যাতন ও যৌন নীপিড়নের বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচি পালন করবে। এছাও বক্তব্য রাখেন সহ-সাধারন সম্পাদক মোছাঃ শাহানাজ বেগম, শ্রী পল্লব চন্দ্র সরকার, আবরার গালিব শাকিল, মোঃ মন্তাজ আলি, মোছাঃ আফরোজা বেগম (স্বপ্না), মোছাঃ তানজিনা পারভীন তানিয়া, মোঃ আশিকুর রহমান, আল-আমিন, আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান, প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর