কদমতলা বাজার কমিটির সেক্রেটারি মেহেদী আর নেই

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের কদমতলা বাজার কমিটির সাধারণ সম্পাদক ও কদমতলা একতা সংঘের উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মেহেদী হাসান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার কাসেমপুর গ্রামের মরহুম মোঃ মোবারক আলীর ছেলে। শুক্রবার রাত ৮ টার দিকে নিজ বাসভবনে হৃদ ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়।

মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৪৫ বৎসর। তিনি মৃত্যুকালে স্ত্রী ও এক পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নিহতের বড় ভাই মোঃ গিয়াস উদ্দিন লিটন জানান, তার ছোট ভাই মোঃ মেহেদী হাসান অনেক ছোট বেলা থেকে রোজা করে। এর ধারাবাহিকতায় এ বছরও রোজা করছিলো। শুক্রবার ১৮ মাহে রমজানে ইফতার করার পর বুকের ব্যাথা অনুভব করে। তাৎক্ষণিকভাবে তাঁকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তাঁকে চিকিৎসা দেওয়ার পর বেড়ে দেওয়ার পর পূনরায় হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যায়।

মরহুমের নামাজে জানাযা শনিবার সকাল ১০ টায় তাঁর নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত হয়। দুই দফা নামাজে জানাযায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা যুবলীগের সভাপতি ও কদমতলা বাজার কমিটির সভাপতি মোঃ আব্দুল মান্নান, সাতক্ষীরা জেলা মিনিবাস বাস মাইক্রোবাস ও পরিবহন মালিক সমিতির সাবেক যুগ্ম-সম্পাদক মোঃ জামাল উদ্দিন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন,আগরদাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ মজনুর রহমান মালি, কদমতলা একতা সংঘের সভাপতি কাজী সদরুল হাসান, সাধারণ সম্পাদক শেখ শাহাজাহান আলী, সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের এপিপি এ্যাড তামিম আহমেদ সোহাগ সহ শত শত সর্বস্তরের জনগণ নামাজে জানাযায় অংশ গ্রহণ করে। নামাজে জানাযা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর