ধামরাই রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার ধামরাইয়ে পরিচ্ছন্ন সাংবাদিকতায় বিশ্বাসী গণমাধ্যম কর্মীদের সংগঠন ‘ধামরাই রিপোর্টার্স ক্লাব’ এর ১৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। গত ৮ মে, ২০১৯ তারিখে জিটিভির আইয়ুব খানকে সভাপতি এবং দৈনিক আমাদের নতুন সময় এর মোঃ আদনান হোসেনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠিত হয়।

২০১৫ সালে সর্বপ্রথম এই ক্লাব প্রতিষ্ঠিত হলেও ২০১৯ সালে একে নতুন করে ঢেলে সাজানো হয় বলে জানান নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সাধারণ সম্পাদক মোঃ আদনান হোসেন। ২০১৫ সালে ওই সময়ের এমপি আলহাজ্ব এম এ মালেক এবং ২০১৯ সালে বর্তমান এমপি আলহাজ্ব বেনজির আহমদ ক্লাবের উদ্বোধন করেন বলেও জানান তিনি।

গণমাধ্যমের নিকট ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আদনান হোসেন আরও বলেন, “আহবায়ক কমিটির তিন মাসের ভিতর পূর্ণাঙ্গ কমিটি নির্বাচনের করার কথা থাকলেও ক্লাবের উন্নয়নের স্বার্থে নির্ধারিত সময়ের আগেই গত ৮ মে, ২০১৯ তারিখে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সাধারণ সম্পাদক হিসেবে আমার বক্তব্য হলো- ক্লাবের উন্নয়নের জন্য আমি সদা সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো এবং আমার ক্লাবের সাংবাদিকদের আমি নিজের পরিবারের মত মনে করি। তাই আমার চেষ্টা থাকবে করি তাদের সুখ-দুঃখে সবসময় পাশে থাকার।”

তিনি আরও জানান, “একটা বিষয়ে আমি গর্ববোধ করি তাহলো আমাদের ক্লাবের সদস্যরা কোন চাঁদাবাজ না, নয় কোন মামলার আসামি এবং তাদের শিক্ষার মান ও ভাল।”

এবিষয়ে জানতে চেয়ে ধামরাই রিপোর্টার্স ক্লাবের সভাপতি আইয়ুব খান এর মুঠোফোনে কল করা হলেও তিনি ব্যস্ত থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

ধামরাই রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটিঃ
সভাপতিঃ আইয়ুব খান (জি টিভি)
সহ-সভাপতিঃ মোঃ হুমায়ুন রশিদ (বাংলা টিভি)
সাধারণ সম্পাদকঃ মোঃ আদনান হোসেন (দৈনিক আমাদের নতুন সময়)
যুগ্ম-সাধারণ সম্পাদকঃ মোঃ সবুজ (একাত্তর বাংলা টিভি)
সাংগঠনিক সম্পাদকঃ মোঃ রাজন আহমেদ (সিএনএন বাংলা টিভি)
সহ-সাংগঠনিক সম্পাদকঃ মোঃ সম্রাট আলাউদ্দিন (দৈনিক প্রভাতী খবর)
প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ মোঃ জাকির হোসেন (দৈনিক খবরের আলো)
সাংস্কৃতিক সম্পাদকঃ মোঃ আমজাদ হোসেন (এস টিভি বাংলা)
অর্থ সম্পাদকঃ মোঃ রুহুল আমীন (দৈনিক এশিয়া)
কার্যকরী সদস্যঃ
১. মোঃ আমিনুর রহমান (চ্যানেল এস)
২. মোঃ সোহেল রানা (নতুন সময় টিভি)
৩. মোঃ সিরাজুল ইসলাম (দৈনিক বাংলাদেশ সমাচার)
৪. মোঃ মনোয়ার হোসেন রুবেল ( দৈনিক আলোকিত সকাল)
৫. মোঃ হাবিবুর রহমান (দৈনিক মাতৃভূমি)

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর