দুই শিশুকে অপহরণের সময় অপহরণকারী আটক

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার সাভারের আশুলিয়ায় দুই শিশুকে অপহরণের সময় এক যুবককে গণধোলাই দিয়ে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

শুক্রবার (২৪ মে) সন্ধ্যায় আশুলিয়ার দূর্গাপুর এলাকায় ওই দুই শিশুকে মলম লাগিয়ে অপহরনের সময় এ ঘটনা ঘটে। আটককৃত অপহরণকারীর নাম গোলাপ হোসেন (২৫), সে পটুয়াখালী জেলার মির্জাবন্ধু থানার কলখালী গ্রামের মোঃ রজব আলীর ছেলে।

পরে তাকে করা হয়, উদ্ধার হওয়া দুই শিশু আপন দুই ভাই-বোন।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে সীমা আক্তার (৬) ও চয়ন (৪) নামে দুই ভাই-বোনকে মলম লাগিয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যাচ্ছিল অপহরনকারী গোলাপ মিয়া। শিশু দু’টিকে নিয়ে দূর্গাপুর এলাকা দিয়ে যাওয়ার সময় তারা কান্না করতে থাকলে স্থানীয়দের সন্দেহ হয়।

এসময় অপহরণকারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে সে অপহরণের বিষয়টি স্বীকার করে। পরে স্থানীয়রা ঐ দুই শিশুর পরিবারকে খবর দেয় এবং অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দু’জনকে চেতনানাশক মলম লাগিয়ে অপহরণের সময় দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। এসময় অভিযুক্তের কাছ থেকে বিভিন্ন প্রকার মলম উদ্ধার করা হয়। এঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর