আশুলিয়ায় শ্রমিক সংগঠনের মানববন্ধন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ঈদের আগে বকেয়া বেতন-ভাতা ও ঈদ বোনাস পরিশোধের দাবীতে বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক সংহতি নামের একটি শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন করেছে।

শুক্রবার (২৪ মে) বিকাল সাড়ে ৪ টায় আশুলিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধন থেকে শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা মালিক পক্ষের প্রতি ঈদের আগে শ্রমিক ছাঁটাই বন্ধের আহবান জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন-বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জুলহাস নাঈম বাবু, আশুলিয়া কমিটির সভাপতি আবু শামা ও বিপ্লবী শ্রমিক ফেডারেশনের সভাপতি অরবিন্দ ব্যাপারী বিন্দু সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের বিপুল সংখ্যক নারী ও পুরুষ শ্রমিক।

উপস্থিত শ্রমিক নেতারা তাদের বক্তব্যে ঈদের পূর্বে শ্রমিক ছাঁটাই বন্ধ করা সহ শ্রমিকদের পূর্ণ মাসের বেতন-বোনাস ২০ রমজানের মধ্যে দেবার দাবী জানান। পাশাপাশি চলতি মাসের ৩০ তারিখের মধ্যে ঈদের ছুটি ও ওভারটাইমের টাকা দেবার বিষয়ে জোর দাবী জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর