পাকুন্দিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

শাহরিয়া হৃদয়, কিশোরগঞ্জ প্রতিনিধি : ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ মহাসড়কের পাকুন্দিয়ার থানারঘাট এলাকায় সিএনজি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সোহেল (৩০) ও সুশান্ত (২৮) নামে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছে।

নিহতরা হলো ময়মনসিংহ জেলার নান্দাইলের কাদিরপুর এলাকার আবদুল আজিজের ছেলে সোহেল ও গাজিপুর জেলার কাপাসিয়ার বলধা এলাকার হেমেন্দ্রনাথের ছেলে সুশান্ত। এসময় গুরুতর আহত হয়েছে সিএনজির আরও তিন যাত্রী। জানা যায়, গাজীপুরের কাপাসিয়া উপজেলার বলধা এলাকা থেকে ৫ বন্ধু মিলে সিএনজিযোগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকায় একটি পুকুরে মাছ শিকারের জন্য রওনা হয়।

ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জে মহসড়কের থানারঘাট এলাকায় পৌছালে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সিএনজির সংঘর্ষ হয়। এ সময় সামনে বসে থাকা সোহেলের ঘটনাস্থলেই মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুশান্তকে মৃত ঘোষণা করেন। এর প্রতিবাদে ওই মহাসড়কের আশপাশের লোকজন যানবাহন বন্ধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান বার্তা বাজারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর