পাবনায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ৮

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে অসাদুপায় অবলম্বনের অভিযোগে পাবনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শহরের রাধানগর এলাকায় শুভ ছাত্রাবাস থেকে একটি চক্র আধুনিক ডিভাইস ব্যবহার করে জালিয়াতি করছে, এমন গোপন সংবাদে শুক্রবার সকালে অভিযান চালায় পুলিশ। এ সময় ঐ ছাত্রাবাস থেকে পরীক্ষা চলাকালীন জালিয়াতিকালে হাতে নাতে ৪ জন বহিরাগত যুবককে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু ডিভাইস সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো পাবনার সাঁথিয়ার মৃত হযরত আলীর ছেলে শাকিব উদ্দিন, একই উপজেলার জাকির হোসেন লেবুর ছেলে আব্দুস সোবাহান, চাটমোহরের আব্দুস সামাদ সরকারের ছেলে এবং আনোয়ার হোসেন ও সাহেব আলীর ছেলে সানাউল্লাহ সানি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটককৃত যুবকেরা পরীক্ষায় জালিয়াতিতে যুক্ত থাকার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

তিনি আরো জানান, পরীক্ষা চলাকালে সরকারি এডওয়ার্ড কলেজ কেন্দ্র সহ বিভিন্ন কেন্দ্র থেকে অসুদাপায় অবলম্বনের দায়ে আরো ৪ পরীক্ষার্থীকেও আটক করা হয়েছে। তবে, তাৎক্ষণিক ভাবে তিনি তাদের নাম পরিচয় জানাতে পারেন নি।

উল্লেখ্য, শুক্রবার অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় পাবনা জেলার ৬২টি কেন্দ্রে মোট ৫১ হাজার ২৩১ জন পরীক্ষার্থী অংশ নেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর