আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেনকে মিথ্যা মামলায় হয়রানী

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): গাজীপুরের কাশিমপুরে আলম নামে এক গাড়িচালকের চোখে গুরুতর আঘাত ও কুপিয়ে জখম করার অভিযোগে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারসহ ৮জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তবে কবির হোসেন দাবী করেন পারিবারিকভাবে ষড়যন্ত্রমুলক ভাবে তাকে ফাঁসাতে এই মামলায় তাকে জড়ানো হচ্ছে।

জানা যায়, ব্যবসা নিয়ে বিরোধের জেরে গতকাল বুধবার (২২ মে) দুপুরে সরকারবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে ব্যক্তিগত আক্রোশে বুধবার রাতে হাবিব সরকারের চাচাতো ভাই আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মো: কবির হোসেন সরকারকে জড়িয়ে লিমন সরকার বাদি হয়ে কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে ৮জনের নামসহ মোট ১৮ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ব্যবসা নিয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের সঙ্গে প্রতিবেশী আবিদ সরকার লিমনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার (২২ মে) দুপুরে লিমন তার ছোট ভাইয়ের গাড়িচালক আলমকে সঙ্গে নিয়ে সরকারবাড়ী এলাকায় একটি মসজিদের নির্মাণ কাজ দেখছিলেন। এ সময় হঠাৎ যুবলীগ নেতা কবির হোসেন, সালাউদ্দিন সরকার ও সোহেল সরকারসহ প্রায় ১৫-১৮ জন তাদের ওপর হামলা চালায়। তারা আলমের চোখ উপড়ে ফেলের চেষ্টা করে ও কুপিয়ে জখম করে। লিমন ও আলমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে, কবির তাদের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে লিমন ও আলমকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

তবে এবিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বলেন, এঘটনা সম্পূর্ণ মিথ্যা। বুধবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী সুইজারল্যান্ড থেকে দেশে ফিরেছেন, আমি আমার নেতা কর্মীদের নিয়ে এয়ারপোর্টে তাকে আনতে যাই। তাহলে একজন লোক দুইস্থানে কিভাবে থাকে?একটি কুচক্রি মহল আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে এই মিথ্যা মামলা সাজিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরের ২২ ডিসেম্বর আশুলিয়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা সময় দুইপক্ষের ভিতরে মারধরের ঘটনায় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর