সাভার মডেল থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে ৯ ছিনতাইকারী আটক

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে সাভারে ঢাকা জেলা ডিবি (উত্তর) এবং সাভার মডেল থানা পুলিশের যৌথ অভিযানে নারী সহ ৯ জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বুধবার (২২ মে) রাতভর ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন সাভার মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ এএফএম সায়েদ ও ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার।

সাভার মডেল থানা পুলিশের কাছে আটক ৯ ছিনতাইকারীর ভিতরে ৩জনের নাম পরিচয় জানা যায়নি। বাকীরা হলো- সিংগাইর থানার মৃত আলী হোসেনের মেয়ে রেশমা (২৩), মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখের ছেলে আক্কাস (৩৮), বিদ্যুৎ খানের ছেলে সুমন খান (২৭), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) ও সাভারের ফুলবাড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদার (২৪)।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার জানান, ঈদকে সামনে রেখে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড বন্ধে পুলিশের যৌথ অভিযানের ধারাবাহিকতায় গত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৯ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, আটক ৯ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে আদালতে পাঠানো হবে। ঈদকে সামনে রেখে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর