আলফাডাঙ্গায় ইমামের ওপর হামলায় আরো একটি মামলা

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম শাহ্ আরজানিয়া হাফেজিয়া মাদ্রাসা শিক্ষক ও মসজিদের ইমাম আসলাম মোল্যার ওপর হামলায় আদালতে আরো একটি মামলা হয়েছে।এর আগে ওই মসজিদের সভাপতি বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে আলফাডাঙ্গা থানায় মামলা করেছিলেন।এবার ইমাম আসলাম মোল্যার পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম মোল্যা বাদী হয়ে সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

গত ২২ মে গোপালগঞ্জ বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে এ মামলা করা হয়। এতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের আশরাফ শিকদার, জাফর শিকদার, আরিফ সিকদার, তাজিম সিকদার, সাদিক সিকদার, আলম সিকদার ও সাকিব শেখকে আসামী করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ফৌজঃ কাঃ বিঃ ১০৭/১১৭(সি) ধারা মতে ইমাম আসলাম মোল্যা ও তার পরিবারকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি ধামকী দেয়ায় তারা স্বাধীনভাবে কোথাও চলাফেরা করতে না পারায় এ মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে, গত ১১মে মাদ্রাসার নূরানি বিভাগের ছাত্র ওমর মোল্যা বিলম্ব করে মাদ্রাসায় প্রবেশ করার অপরাধে মৃদু শাসন করেন শিক্ষক আসলাম ।এতে ছাত্রটির মামা পার্শ্ববর্তী গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের মো. আরিফ সিকদার সংক্ষুব্ধ হয়ে পাঁচ ছয়জন সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মাদ্রাসার অভ্যন্তরে প্রবেশ করে পবিত্র কোরআন শরীফ পাঠরত অবস্থায় হামলা চালায় ওই শিক্ষক ও ইমামের উপর।পরে হামলাকারীরা তার পা ধরে টেনে মাদ্রাসার বাইরে নিয়ে যায়।তারপর তাকে বিবস্ত্র করে ফেলে।এসময় ইমামের শোর চিৎকারে মাদ্রাসার পার্শ্ববর্তী বাড়ীর রবিউল মোল্যার অন্তঃসত্বা স্ত্রী শোভা বেগম ঠেকাতে এসে তিনিও আঘাত প্রাপ্ত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর