সাভারে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার সাভারে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে কাউছার ইসলাম শাহীন নামের এক জনের বিরুদ্ধে বুধবার (২২ মে) রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) ভোর রাতে সাভারের হেমায়েতপুরের আর্জেন্টপাড়ায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার এজাহার এবং অভিযোগকারী কিশোরীর পরিবারের সদস্যদের থেকে জানা গেছে, হেমায়েতপুরের আর্জেন্টপাড়া এলাকার জনৈক আসলাম মিয়ার ভাড়া বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটের একটি রুমে পরিবার নিয়ে ওই কিশোরী এবং অপর একটি রুমে অভিযুক্ত কাউছার ইসলাম শাহীন থাকতেন। পাশাপাশি রুমে থাকার সুবাধে তাদের মধ্যে সুসম্পর্ক ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এসময় বিয়ের প্রলোভন দেখিয়ে শাহিন তাকে একাধিবার ধর্ষণ করে। পরবর্তীতে ওই কিশোরী অন্ত:সত্ত্বা হয়ে পড়লে শাহীনকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ভুক্তভোগী কিশোরী থানায় মামলা দায়ের করে।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, ওই কিশোরীর দায়েরকৃত মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে অভিযুক্ত শাহীনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর