শেরপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা শহরের রঘুনাথ বাজার মরিয়ম প্লাজায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখার আয়োজনে ২২ মে বুধবার বিকেল ৫টায় “সিয়াম, তাকওয়া সাদাকাহ্ ও ওয়াক্ফ” শীর্ষক এক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ময়মনসিংহ জোন প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ড. মুহাম্মদ সোলায়মান’র সভাপতিত্বে “সিয়াম, তাকওয়া সাদাকাহ্ ও ওয়াক্ফ” শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।
আলোচনা অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখা প্রধান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ.এ.এম. মাজহারুল ইসলাম।

“সিয়াম, তাকওয়া সাদাকাহ্ ও ওয়াক্ফ” আলোচনা অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, মাওলানা মোঃ ফজলুর রহমান। ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল পিপি, শেরপুর জে এন্ড এস গ্রুপ’র চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার)।

এছাড়াও অন্যান্যদের মধ্যে, হুইপ পত্নী শান্তা রহমান, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপিসহ শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের গ্রাহকবৃন্দ, সাংবদিকগণ ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর