এমপি হানিফকে ইবি ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের এমপি মাহবুবউল আলম হানিফকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে তারা এ ফুলেল শুভেচ্ছা জানান।ঢাকা থেকে যশোর এয়ারপোর্ট হয়ে তার নিজ এলাকা কুষ্টিয়া যাওয়ার পথে তাকে এ শুভেচ্ছা জানানো হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে কয়েক শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখোরিত হয়ে ওঠে পুরো ক্যাম্পাস এলাকা।

এদিকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে উপ-উপাচার্য অধ্যাপক ড.শাহিনুর রহমান,কোষাধ্যক্ষ অধ্যাপক ড.সেলিম তোহা প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া অন্যান্য নেতাকর্মীদের মধ্যে আলমগীর হোসেন আলো,ফয়সাল সিদ্দিকী আরাফাত,যুবায়ের, আবির, বিপুল,অনিক,সোহাগ,তুষার,সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর