কিশোরগঞ্জে ট্রাকচাপায় আচার বিক্রেতা নিহত

শাহরিয়া হৃদয়,কিশোরগঞ্জ প্রতিনিধি: জেলার কুলিয়ারচরে বালুবাহী ট্রাকের চাপায় আবু বাক্কার ছিদ্দিক (৬৫) নামে এক আচার বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার ভৈরব-ময়মনসিংহ আলিক সড়কের নোয়াগাঁও বাস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবু বাক্কার উপজেলার ছয়সূতী ইউনিয়নের লনাবাইদ গ্রামের মৃত খয়রম হোসেনের ছেলে।পুলিশ সুত্রে জানা যায়,আবু বাক্কার ছিদ্দিক ভৈরব-কিশোরগঞ্জ আ লিক সড়কের বিভিন্ন বাসে আচার বিক্রি করে তার সংসার চালায়। আজ বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে তিনি নোয়াগাঁও বাস্ট্যান্ড এলাকায় একটি বাস থেকে নেমে আরেকটি বাসে ওঠতে রাস্তা পার হচ্ছিলো।

এ সময় রাস্তা নির্মান কাজে নিয়োজিত একটি বালুর ট্রাক আবু বাক্কার ছিদ্দিককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় বিক্ষুদ্ধ জনতা প্রায় আধাঘন্টা রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ভৈরব-কুলিয়ারচর হাইওয়ে পুলিশের ওসি তরিকুল ইসলাম বার্তা বাজারের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর