বড় ধরনের দুর্ঘটনার অপেক্ষায় বালিয়াতলী খেয়াঘাট!

আহম্মেদ পাশা তানভীর,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী খেয়াঘাট পার হতে হয় জীবনের ঝুঁকি নিয়ে। খেয়াঘাটের দুই পাশের পন্টুনের সিড়ি ভেঙ্গে জোয়ারের পানিতে তলিয়ে যায়। এতে অত্যান্ত ঝুঁকি নিয়ে জনগনের খেয়া পার হতে হয়।

বালিয়াতলী খেয়া ঘাটের পন্টুনের দুটি সিড়ির নাজেহাল অবস্থা। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছে সাধারন জনগন। জোয়ারের সময় কোমর পরিমাণ পানিতে তলিয়ে যায়। সাধারন জনগনকে অত্যান্ত ঝুঁকি নিয়ে পার হতে দেখা যায়। গত কয়েকদিন যাবৎ খেয়াঘাটের পন্টুনের সিড়ি দুইটির খারাপ অবস্থা হলেও কারোর নজরেই যেনো পরছে না।

বালিয়াতলী খেয়াঘাটের ইজারাদার মো. মুসা গাজী জানান, পল্টনের বিষয়টি নিয়ে আমি কলাপাড়া ইউ.এন.ও স্যার ও উপজেলা প্রকৌশলীকে অবহিত করেছি। তারা বলেছে আমরা অতিদ্রুত বিষয়টি দেখবো। তিনি অত্যান্ত ক্ষোভ প্রকাশ করে বলেন, তাদের জানানোর পরেও আজ পর্যন্ত তারা কোন পদক্ষেপ নেয়নি। অথচ পন্টুনের সিড়ির এখনকার যে অবস্থা তাতে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

কলাপাড়া উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মান্নান বলেন, পন্টুনের সিড়ি দুইটির খুবই দুরহ অবস্থা। অতিদ্রুত যথাযথ ব্যবস্থা নেয়া হবে।কলাপাড়া উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা অনুপ দাশ বলেন, বিষয়টি আমি অবহিত হয়েছি। খুব শিঘ্রই যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর