শিশুদের নিয়ে মসজিদে প্রবেশ নিষেধ, আইনী নোটিশের জবাবে দুঃখ প্রকাশ

রাজধানীর উত্তরার ১০ নম্বর সেক্টর কেন্দ্রীয় জামে মসজিদে শিশু/বাচ্চাদের নিয়ে ‘মসজিদে প্রবেশ নিষিদ্ধ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশের ঘটনায় মসজিদ কমিটির সভাপতি, সম্পাদক ও ইমাম দুঃখ প্রকাশ করেছেন।

গত ১১ মে ১১ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মেহেদী হাসানের পাঠানো এক নোটিশের জবাবে বিষয়টির জন্য তারা দুঃখ প্রকাশ করেন। বুধবার (২২ মে) সকালে আইনজীবী মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক থেকে বিজ্ঞপ্তি পেয়ে মসজিদ কমিটির সভাপতিকে আইনি নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী মেহেদী। ওই বিজ্ঞপ্তির জন্য অনুশোচনা প্রকাশ করতে মসজিদ কমিটিকে তাগিদ দেওয়া হয়। এরপর নোটিশের শর্ত অনুযায়ী একটি জাতীয় পত্রিকায় ওই বিজ্ঞপ্তির ব্যাখ্যা দেয় মসজিদ কমিটি।

আইনজীবী মেহেদী হাসান বলেন, ‘আমরা নোটিশের জবাব পেয়েছি। নোটিশে দেওয়া শর্তানুযায়ী মসজিদ কমিটি তাদের বিজ্ঞাপন সরিয়ে নিয়েছে। পাশাপাশি একটি জাতীয় দৈনিকেও বিজ্ঞপ্তি দিয়ে তারা অনুশোচনা প্রকাশ করেছে। তাই আপাতত মসজিদ কমিটির বিরুদ্ধে আইনগত কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর