শ্রীবরদীতে চাঁদা বাজের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে চাঁদা না দেয়ায় হয়রানীর প্রতিবাদের সাংবাদিক সম্মেলন করেছেন রাজু ঝিকঝাক ব্রিক্স ফিল্ডের মালিক রাজু আহমেদ। ১৯ মার্চ মঙ্গলবার দুপুরে পৌর শহরের ব্র্যাক রোডে রাজু ব্রিকফিল্ড অফিস কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাজু ব্রিক ফিল্ড উদ্যোগে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজু ব্রিকফিল্ডের প্রো: রাজু আহমেদ। তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করেছি। চাকরিকালীন সময়ে আমি মিশনে গিয়েছিলাম। চাকরি ও মিশনে গিয়েও কৃতিত্ব অর্জন করেছি। আমি সাফল্যের সাথে চাকরি শেষে বাড়িতে আসি। এখানে নিজের পরিবারের ভরণ পোষণ ও এলাকাবাসীর কর্মসংস্থানের লক্ষে তাতিহাটি ইউনিয়নের দক্ষিণ ষাইটকাকড়া গ্রামের ফাঁকা মাঠে একটি ইটভাটা প্রতিষ্ঠা করি। যার নাম রাজু ঝিকঝাক ব্রিকফিল্ড। এই ইটভাটা দেয়ার পর থেকে স্থানীয় একটি চক্র মোটা অংকের টাকা চাঁদা দাবি করে আসছে। আমার সাধ্যমতো তাদেরকে মাঝে মধ্যে কিছু টাকা দিতাম। এতেও তারা ক্ষান্ত হয়নি। তাদের দাবি মোটা অংকের টাকা চাঁদা দিতে হবে। তাদের দাবি পূরণ না করায় সম্প্রতি আমার ইটভাটার প্রায় ১৫ হাজার কাঁচা ইট ভেঙে ফেলেছে। যার আনুমানিক মূল্য প্রায় এক লাখ টাকা।

এ ঘটনায় পৌর শহরের সাতানি শ্রীবরদী এলাকার মোগল মিয়ার ছেলে ফরিদ আহমেদ ওরফে রুবেল মিয়াসহ ১০/১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করি। এ নিয়ে থানায় একটি শালিস হয়। এতে তারা নিজেদের অপরাধ স্বীকার করে পূনরায় আর কোনো প্রকার ক্ষতি সাধন করবেনা শর্তে আপোষ মিমাংসা হয়। এর কিছুদিন না যেতেই আবারো নানাভাবে আমাকে ক্ষতি সাধন করার পায়তারা করছে। আমি ওই চক্রের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানাচ্ছি। এতে উপস্থিত ছিলেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর