দেশবাসীর কাছে দোয়া চেয়ে লন্ডনের বিমান ধরলেন মাশরাফি

আইরিশদের দেশে ইতিহাস রচনা করে তিন দিনের ছুটিতে দেশে এসেছিলেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। পরিবারের সঙ্গে তিন দিনের ছুটি কাটিয়ে বিশ্বকাপ দলের সঙ্গে যোগ দিতে মাশরাফি বুধবার (২২ মে) দেশ ছাড়লেন। দেশ ছাড়ার আগে মাশরাফি দেশবাসীর কাছে দোয়া চাইলেন। মাশরাফি আজ যাচ্ছেন লন্ডনে, আগামীকাল লন্ডনে আইসিসির একটি অনুষ্ঠানে অংশ নিয়ে একইদিন কার্ডিফ যাবেন বিশ্বকাপ দলের সঙ্গে যোগ দিতে। ছুটিতে থাকা তামিম ইকবালও আজ দুবাই ধেকে লন্ডন যাবেন।

মাশরাফি আজ লন্ডনের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়লেন।

আগামীকাল বৃহস্পতিবার লন্ডনে বিশ্বকাপে অংশ নেয়া দশ দেশের অধিনায়কদের নিয়ে আইসিসির একটি আয়োজন রয়েছে। লন্ডনের এই অনুষ্ঠানে অংশ নিয়ে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি সেদিনই যাবেন কার্ডিফ।অর্থাৎ বাংলাদেশ বিশ্বকাপের দলের সঙ্গে মাশরাফি যোগ দিবেন ২৩ তারিখে।

আজ বিশ্বকাপ মিশনে দেশ ছাড়ার আগে মাশরাফি বাংলাদেশ দল ও বিশ্বকাপে সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন,

‘সবাই দোয়া করবেন, যাতে আমরা ভালো করতে পারি। ক্রিদেশীয় সিরিজ জিতে সবাই বেশ আত্মবিশ্বাসী, আপনারা দোয়া করবেন বাংলাদেশ দলের জন্যে।’

২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। বৃহস্পতিবার থেকেই আইসিসির অতিথি হিসেবে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ অভিযান।

এরপর ২৯ মে কার্ডিফ থেকে লন্ডনে ফিরবে দল। ২ জুন বিশ্বকাপের প্রথম ম্যাচে ওভালে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর