মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

বিতর্ক যেনো পিছু ছাড়ছেন না সঙ্গীতশিল্পী মিলার। সংসার ভাঙার পর সাবেক স্বামীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। সম্প্রতি সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারির বিরুদ্ধে বেশকিছু অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। সেই আলোচনায় আবারো নতুন করে এলেন তিনি। সোমবার সকাল ১১টায় ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করেছেন তার সাবেক স্বামী।

মামলার কারণ হিসেবে জানা যায় সামাজিক মাধ্যমে মিথ্যা প্রচার ও সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আপত্তিকর অভিযোগ এনে মানহানির অভিযোগ এনে মামলাটি করেছেন পারভেজ সানজারি। আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

বিবাহবিচ্ছেদের পর মিলা তার ফেসবুক পেইজে তাদের বিবাহিত জীবনের বিভিন্ন ঘটনা শেয়ার করতেন। সাবেক স্বামীর বিরুদ্ধে নির্যাতন ও দেশদ্রোহী কাজের সাথে লিপ্ত থাকার অভিযোগ জানান। এছাড়া তার পরিবারের বিরুদ্ধেও তাকে নির্যাতনের অভিযোগ আনেন মিলা।

উল্লেখ্য, বৈমানিক পারভেজ সানজারিকে ২০১৭ সালে বিয়ে করেন মিলা। এরপর থেকে তিনি সঙ্গীতজীবনে অনিয়মিত। দেশের জনপ্রিয় পপ তারকা সংগীত শিল্পী মিলা তার সাবেক স্বামীর বিরুদ্ধে বেশকিছু অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও তার সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারি। তবে এবার আবারও নতুন করে আলোচনায় আসলেন তারা।

জনপ্রিয় সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে মামলা করলো তার সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারি। সোমবার সকাল ১১ টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করা হয়েছে।

জানা গেছে, সামাজিক মাধ্যমে মিথ্যা প্রচার ও সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আপত্তিকর অভিযোগ এনে মানহানির অভিযোগ এনে মামলাটি করেছেন পারভেজ সানজারি। আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

এ প্রসঙ্গে ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (সাইবার সিকিউরিটি অ্যাক্টের সোশ্যাল মিডিয়া মনিটরিং, ওয়েব সাইট অ্যান্ড ইমেইল) আ ফ ম আল কিবরিয়া জানান, ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় নতুন এ মামলাটি হয়েছে।

কিন্তু কিছুদিন পরই সেখানে দেখা দেয় দ্বন্দ্ব-বিবাদ। হুট করেই শোনা যায় মিলার সংসার ভাঙনের খবর। মারধরের শিকার হয়ে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সেই মামলা চলমান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর