বরিশাল অনাথ শিশুদের পাশে সহপরিবারে অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক

বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো.নাইমুল হক নিপু সপরিবারে অনাথ শিশুদের পাশে দাঁড়ালেন।

বৈশ্বিক করোনা মহামারীতে পুরো বিশ্ব আজ স্তব্ধ। সংকটময় এই সময়ে মানুষের প্রতি মানুষের মানবিক হওয়াই মনুষ্যত্বের সবচেয়ে বড় পরিচয়।

এই দুর্যোগ মোকাবেলা করতে হবে সবাই সবার পাশে থেকেই। তেমনিই মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন একজন মানবিক পুলিশ কর্মকর্তা বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো. নাইমুল হক নিপু।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইজিপি ড.বেনজীর আহমেদ, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম এবং বরিশাল পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের নিদের্শনায় দায়িত্ব পালন করছেন মানবিক পুলিশ অফিসার মো. নাঈমুল হক নিপু।

অতিরিক্ত পুলিশ সুপার মো. নাঈমুল হক নিপু বলেন, শিশুরা স্বর্গীয় ! যেখানেই থাকুক না কেন। শিশুসঙ্গ সবসময় অপার আনন্দ দেয় আমাদের। বরিশাল বিভাগীয় বেবি হোমসের পিতৃ মাতৃস্নেহ বঞ্চিত অধিকার বঞ্চিত ১৮ জন শিশু যাদের বয়স এক মাস থেকে দশ বছর পর্যন্ত তাদের সাথে আমি এবং আমার পরিবার এক অসাধারণ সময় কাটিয়েছি। অবহেলা এবং অবাঞ্ছিত ভাবে পড়ে থাকা এসব শিশুদের সমাজের বিভিন্ন স্থান থেকে অধিকাংশ ক্ষেত্রেই আমাদের পুলিশ বাহিনীর সদস্যরা তুলে এনে এখানে রাখা হয়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিবিড় পরিচর্যায় এই বেবি হোমস ই হয় তাদের নতুন ঠিকানা। গান গল্প-আড্ডা খেলা কেক কাটা উপহার সত্যিই চমৎকার এক মুহূর্ত ছিল আমাদের জন্য। করোনা ভাইরাসের ভয়াল থাবায় আমাদের জন জীবন যেখানে বন্দি হয়ে পড়েছিল শিশুদের সাথে কাটানো সময়টুকু আমাদের সবার জন্য মুক্তির বার্তা বয়ে এনেছিল।

বরিশাল বিভাগীয় বেবি হোমে শিশুদের জন্য মো. নাঈমুল হক সব ধরনের খেলনা, জামা, চকলেট, ফল, পোলাউ চাল, দেশী মুরগী, ডিম, সর্ব শেষে কেক কেটে সবাইকে নিয়ে শিশুদের জন্মদিন পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাঈমুল হক নিপুর স্ত্রী, আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন, আগৈলঝাড়া থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম, আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাব সভাপতি এইচ এম মাসুম হোসেন, আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, মো.ফরিদ উদ্দিনসহ থানার অন্যান সদস্যগণ।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর